মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড চাকরির সার্কুলার 2022 কোম্পানির চাকরি সন্ধানকারীদের জন্য অনলাইন জব পোর্টালে প্রকাশিত হয়েছে যারা মিনিস্টার হাই-টেক পার্কের চাকরিতে যোগ দিচ্ছেন, আগ্রহী প্রার্থী বিজ্ঞপ্তিটি সহকারী ব্যবস্থাপক, কর্মকর্তা এবং অন্যান্য পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানায়। আবেদন জমা দেওয়ার সময়সীমা হল 18 আগস্ট, 2022 ।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড আমাদের দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ইলেকট্রনিক্স শিল্প যা মানুষের জন্য বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন করে।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির সংক্ষেপে:


কোম্পানি/শিল্পের নাম:  মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড

আবেদন প্রকাশের তারিখ: 19.07.2022

শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন

অফিসিয়াল ওয়েবসাইট:  Ministerbd.com

চাকরির ধরন: কোম্পানির চাকরি

সূত্র: অনলাইন

স্থানঃ ঢাকা

আলোচনাসাপেক্ষে বেতন

কাজের ধরন: পুরো সময়

বয়স সীমা: 40-50 বছর

আবেদনের শেষ তারিখ: 18 আগস্ট 2022

কোম্পানির তথ্য

কোমপানির নাম মিনিস্টার হাই-টেক পার্ক

কোম্পানি টাইপ: ব্যাক্তিগত প্রতিষ্ঠান

সরকারী ওয়েবসাইট: https://ministerbd.net/

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022 সকল চাকরির সন্ধানকারী লোকেদের জন্য  লিঙ্ক সহ মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022 আবেদন প্রক্রিয়া দিয়েছি। মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022-এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে মিনিস্টার হাই-টেক পার্ক কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে কর্তৃপক্ষের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করেছে।

এই কাজের অন্যান্য সুবিধা:


তহবিল
বেতন পর্যালোচনা: বার্ষিক
উত্সব বোনাস: 2 (বার্ষিক)
কোম্পানির নীতি অনুযায়ী।
উপসংহারে, যারা প্রযুক্তিগত ক্ষেত্রে চাকরি খুঁজছেন তাদের জন্য মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড জব সার্কুলার 2022 একটি দুর্দান্ত সুযোগ। এটি একটি প্রতিযোগিতামূলক বেতন এবং বেনিফিট প্যাকেজ সহ বিভিন্ন পদ অফার করে। আবেদনকারীদের যত তাড়াতাড়ি সম্ভব তাদের আবেদন জমা দিতে উত্সাহিত করা হয়, যেহেতু সময়সীমা দ্রুত এগিয়ে আসছে।
Next Post
No Comment
Add Comment
comment url