আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022  একটি নতুন কোম্পানির চাকরি প্রকাশিত হয়েছে। আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি enewresult.com এ প্রকাশিত হয়েছে । abulkhairtobacco.com দ্বারা আবুল খায়ের গ্রুপের চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি। এই বিডি জব সার্কুলার এই পদে কিছু নতুন কর্মী নিবে। আমরা Enewresult.com-এ এই বিডি চাকরির খবরও প্রকাশ করেছি। বর্তমানে, কিছু লোকের জন্য একটি কোম্পানির চাকরি খুবই গুরুত্বপূর্ণ।


আমাদের দেশে কিছু মানুষ আছে যারা ডিগ্রী অর্জনের পরেও Bd চাকরি খুঁজে পাচ্ছেন না। এটি একটি উপযুক্ত কোম্পানির কাজ। এই কোম্পানির চাকরির জন্য আবেদন করতে পারে এমন অনেক লোক রয়েছে। কারণ এই কোম্পানিটি আমাদের দেশে খুবই জনপ্রিয়। এই সময়ে অনেকেই গুগল করে এই চাকরির সার্কুলার সার্চ করেন। আমরা শুধুমাত্র আগ্রহী এবং যোগ্য ব্যক্তিদের জন্য এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। এই কোম্পানি প্রতি মাসে উপযুক্ত বেতন দেয়। এই সংস্থাটি প্রতি মাসে ভাল পরিমাণ বেতন দেয়। আপনি যদি একটি ভাল চাকরি খুঁজছেন, এটি আপনার জন্য সুখবর।

আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডের কোম্পানির চাকরির জন্য

আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার সংক্ষেপে:

কোম্পানি/শিল্পের নাম:  আবুল খায়ের গ্রুপ 

আবেদন প্রকাশের তারিখ: 01 জুলাই 2022

শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন

অফিসিয়াল ওয়েবসাইট:  abulkhairtobacco.com

চাকরির ধরন: কোম্পানির চাকরি

সূত্র: অনলাইন

স্থানঃ ঢাকা

বেতন: 30,000 টাকা

কাজের ধরন: পুরো সময়

বয়স সীমা: নীচে দেখুন

আবেদনের শেষ তারিখ: 21 জুলাই 2022

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি


আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022

যারা এই মুহূর্তে বিডি জব নিউজে ভালো পরিমাণ অর্থ খুঁজছেন তাদের জন্য আমরা এই বিডি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। যারা এই সময়ে কোম্পানির চাকরি খুঁজছেন, তাদের জন্য এটি একটি দুর্দান্ত বিডি চাকরির খবর। সুতরাং, স্বাভাবিকের চেয়ে বেশি দেরি না করে আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করুন।

যারা মনে করেন আমি বেশি বেতন পেতে পারব তারা নিরাপদে এই বিডি চাকরির জন্য আবেদন করতে পারেন। কারণ তারা সততার সাথে প্রতি মাসে একটি পরিমিত পরিমাণ বেতন দেয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url