বিনা অভিজ্ঞতায় আরএফএল এ নতুন নিয়োগ ২০২২

আরএফএল জব সার্কুলার 2022

আপনি কি প্রাণ-আরএফএল গ্রুপে কাজ করতে আগ্রহী ? আপনি যদি আগ্রহী হন, কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। বর্তমানে, প্রাণ-আরএফএল গ্রুপের চাকরি অন্যান্য চাকরির মধ্যে সেরা। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তবে আপনি সহজেই এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।

RFL Group Job Circular 2022

আরএফএল গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022

রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল) 1981 সালে রংপুরে তাদের কার্যক্রম শুরু করে। আমজাদ খান চৌধুরী এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন। আরএফএল সেলস আপনার ক্যারিয়ারের বিকাশ ও সফল করার সুবর্ণ সুযোগ রয়েছে। ক্রমবর্ধমান বাজারের চাহিদা মেটাতে, কিছু উদ্যোগী, পরিশ্রমী, এবং ক্যারিয়ার-সচেতন বিক্রয় প্রতিনিধিকে সম্পূর্ণ নতুন এবং আকর্ষণীয় বেতন কাঠামোতে নিম্নোক্ত পদে নিয়োগ করা হবে যাতে সারা দেশে কার্যকরভাবে RFL পণ্য বিক্রি ও বাজারজাত করা যায়।


আরএফএল ম্যানেজমেন্ট ট্রেইনি গ্রুপ জব সার্কুলার 2022


1. পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার

শূন্যপদ: নির্দিষ্ট নয়

কর্মসংস্থানের অবস্থা: ফুল-টাইম

অভিজ্ঞতা: নতুন প্রার্থীরা এখানে আবেদন করতে পারেন।

লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই

চাকরির অবস্থান: দেশের যেকোনো স্থানে

আলোচনাসাপেক্ষে বেতন

আবেদনের শেষ তারিখ: 18 মে 2022

শিক্ষাগত প্রয়োজনীয়তা: স্নাতক এবং স্নাতকোত্তর।

Rfl কোম্পানির অফিসিয়াল জব সার্কুলার 2022


প্রাণ আরএফএল জব সার্কুলার 2022 অনলাইনে আবেদন করুন



প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। প্রাণ আরএফএল জব সার্কুলার 2022 - এ আবেদন করতে , প্রার্থীকে নির্ধারিত ওয়েবসাইটে যেতে হবে এবং সঠিক তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে এবং জমা দিতে হবে। আপনি Rfl জব সার্কুলার 2022 এর অফিসিয়াল সার্কুলারের নীচের লিঙ্কটি পাবেন । https://docs.google.com/forms/d/e/1FAIpQLSf82MpmigVAlQJXzrYc9LS63XrrrLUE8MX2f3q-Xj-Z6L_hMg/viewform
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url